বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১০:৪৭ পিএম

আটকের পর চাঞ্চল্যকর তথ্য দিলো ৪ জঙ্গি

ময়মনসিংহ নগরীর খাগডহর এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে চার জঙ্গি সদস্যকে আটক করেছে র‌্যাব। এতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য মিলেছে।

ময়মনসিংহে ব্যাংকসহ কয়েকটি আর্থিক প্রতিষ্ঠান, এনজিও, স্বর্ণের দোকান টার্গেট করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে তথ্য দিয়েছে জঙ্গিসদস্যরা। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন।

আটককৃত চার জঙ্গি সদস্যরা হলেন ময়মনসিংহের জুলহাস উদ্দিন ওরফে কাদেরী ওরফে মেহেদী, মো. আলাল ওরফে ইসহাক, ব্রাহ্মণবাড়িয়ার রোবায়েদ আলম ওরফে ধ্রুত ওরফে রুব, ও রংপুরের আবু আইয়ুব ওরফে খালিদ।

র‍্যাব-১৪’র এএসপি হান্নানুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও ব্রহ্মপুত্র নদে একটি নৌকায় তাদের অবস্থানের কথা জানতে পেরে র‍্যাব-১৪ এর একটি দল নগরীর খাগডহর এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা গুলি ছুড়তে শুরু করে। এ সময় র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশি পিস্তল, তিনটি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *