বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ শুরু শুক্রবার

আগামী বছর কাতারে (২০২২ সালে) হতে চলেছে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ আসর। এই আসরের বাছাই পর্ব খেলতে নিজ নিজ জাতীয় দলের সঙ্গে অবস্থান করছেন লিওনেল মেসি ও নেইমার জুনিয়র। মূল পর্ব নিশ্চিত করার জন্য বাছাই পর্ব খেলতে হবে ব্রাজিল ও আর্জেন্টিনাকেও। বিশ্বকাপে নিজেদের অবস্থান নিশ্চিত আলাদা ভাবে মাঠে নামবে দুই চির প্রতিদ্বন্দ্বী দল।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৬ টায় ভেনিজুয়েলার বিপক্ষে খেলবে সদ্য কোপা আমেরিকা বিজয়ী আর্জেন্টিনা। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে প্রতিপক্ষের মাঠ কারাকাস স্টেডিয়ামে।

বাছাই পর্বে ছয় ম্যাচ খেলেছে আলবিসেস্তেরা। যার তিনটিতে জয় এবং তিন ম্যাচ ড্র করেছে দলটি। এ ম্যাচে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাস তুঙ্গে লিওনেল স্কালোনির শিষ্যদের।

এদিকে একই দিনে বাংলাদেশ সময় সকাল ৭ টায় চিলিকে প্রতিপক্ষ করে মাঠে নামছে ব্রাজিল। এখন পর্যন্ত টানা ৬ ম্যাচে জিতে দক্ষিণ আমেরিকা অঞ্চলের টেবিলে সবার ওপরে অবস্থান করছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আগামীকালের ম্যাচে নেইমারকে ভরসা করে জয়রথ ধরে রাখার মিশন তাদের সামনে।

এদিকে আগামী রোববার (৫ সেপ্টেম্বর) নিজেদের মাঠে আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে ব্রাজিল। সাম্বার দেশেই বসেছিল এবারের কোপা আমেরিকা। গেল জুলাইয়ে ঘরের মাঠে ফাইনালে আর্জেন্টিনার কাছে ১-০ ব্যবধানে হারতে হয় তিতের শিষ্যদের। ফলে ২৮ বছর পর প্রথম আন্তর্জাতিক শিরোপা তুললো আকাশী-সাদারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *