বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

কেনো মাথায় হাত শ্রীলেখার?

করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ইউরোপে মাসখানেক ধরে ঘুরে বেরিয়েছেন কলকাতার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বর্তমানে তিনি ইতালির ভেনিস শহরে আছেন।

এরই মাঝে নিজের ফেসবুকে আপলোড করা একটি ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। সেটি ছিলো শ্রীলেখার ভেনিস ভ্রমণের একটি দৃশ্য। ছবিতে দেখা গেছে, সাদা লম্বা ঝুলের একটি পোশাক পরিহিত শ্রীলেখা। তার চোখে কালো চশমা, পাশে রাখা একটি হলুদ ব্যাগ। তাকে পরিশ্রান্ত বা হতাশ মনে হচ্ছে। কপালে দুশ্চিন্তার ভাঁজ নিয়ে মাথায় হাত দিয়ে ভেনিসের রাস্তায় বসে আছেন এই সুন্দরী। এই ছবি ঘিরেই নেটমাধ্যমে চলছে তুমুল আলোচনা।

ওই পোস্টে তিনি জানিয়েছেন, ভেনিসে গিয়ে করোনা টেস্ট করাতে গিয়ে বড়সড় হোঁচটই খেয়েছেন নায়িকা। সেখানে আরটিপিসিআর টেস্টের খরচ ১১২ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১০ হাজার রুপি। আর তা শুনেই মাথায় হাত পড়েছে অভিনেত্রীর।

কলকাতার গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ১৫ সেপ্টেম্বর দেশে ফেরার কথা শ্রীলেখার। যার জন্য করোনা টেস্ট বাধ্যতামূলক। আর তাই করোনা টেস্টের খরচ কত খোঁজ নিতে গিয়েছিলেন তিনি। কিন্তু খরচ শুনেই চোখ ছানাবড়া!

প্রসঙ্গত, দিত্য বিক্রম সেনগুপ্তের ছবি ‘ওয়ান্স আপন দ্য টাইম ইন কলকাতা’ ৭৮তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। আর সে কারণেই ভেনিসে গেছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *