বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

গৃহবধূর সঙ্গে পরকীয়া, অতঃপর

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলার আল আমীন (২৬) নামে এক যুবক ধরা পরে গেছেন। অভিযোগ পাওয়া গেছে, রাতের আঁধারে এ কাজ করতে গিয়ে ধরা পরায় তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে আহত আল আমীনকে। এ ঘটনায় সোহানসহ মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আল আমীন। তার বাবা আলতাফ হোসেন গাজী ঢাকায় বিমানবাহিনীর বাশার রেঞ্জে মাস্টাররোলে শ্রমিকের কাজ করেন।

পুলিশ ও অন্যান্য সূত্র জানা গেছে, অনেক আগ থেকে আল আমীনের সঙ্গে এক গৃহবধূর পরকীয়ার সম্পর্ক ছিল। তিনি দিন কয়েক আগে বাড়িতে ফেরেন।

শনিবার গভীর রাতে আল আমীন ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে যায়। বিষয়টি টের পেয়ে প্রেমিকার ছেলে সোহান তার তিন মামাসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে ফাঁদ পাতে। আল আমীন সে ফাঁদে ধরা পড়ে। সোহান ও তার সঙ্গীরা আল আমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

গুরুতর আহত ও সংজ্ঞাহীন অবস্থায় আল আমীনকে প্রথমে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থার অবনতি হলে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরিস্থিতি গুরুতর হওয়ায় বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

পারিবারিক সূত্র জানায়, আল আমীনের অবস্থা সঙ্কটাপন্ন। এ ঘটনায় আল আমীনের ভগ্নিপতি হাতেম মাতবর রোববার রাতে গলাচিপা থানায় মামলা দায়ের করেছেন।

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার জানিয়েছেন, মামলার প্রধান আসামি সোহানসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত ধারালো বঁটি, চাকু ও দা মামলার আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামিরও গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *