Walton

সার্ভিস এক্সপার্ট নেবে ওয়ালটন, আবেদন ৩১ অক্টোবর পর্যন্ত

আগের সংবাদ
jhob

রকমারিতে পার্ট টাইম চাকরির সুযোগ

পরের সংবাদ

ঘরে বসে চাকরি, যোগ্যতা এইচএসসি পাস

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১০-২৭ , ৮:২৯ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১০-২৭ , ৮:২৯ অপরাহ্ণ
job

ঘরে বসে চাকরি করার সুযোগ দিচ্ছে অন্যরকম গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান অন্যরকম ইলেকট্রনিক্স কোং লি.। প্রতিষ্ঠানটির উদ্ভাবিত ‘বিজ্ঞানবাক্স’ পণ্যের মার্কেটিংয়ের কাজ ঘরে বসে ফোন কলের মাধ্যমে করা লাগবে।

পদের নাম: কাস্টমার রিলেশনশিপ টিম মেম্বার

পদ সংখ্যা: ৫।

চাকরির দায়িত্ব: ফোন কলের মাধ্যমে বিজ্ঞানবাক্স সম্পর্কে স্কুলগামী শিক্ষার্থীদের বাবা-মা, অভিভাবক এবং শিক্ষকদেরকে অবগত করা। বিজ্ঞানবাক্স সম্পর্কে শিক্ষার্থী এবং অভিভাবকদের প্রশ্নের উত্তর দেয়া। ফোন কলের মাধ্যমে কথা বলে বিজ্ঞানবাক্সের কার্যকারিতা অভিভাবকদেরকে বোঝানো। বিজ্ঞানবাক্সের অর্ডার গ্রহণ করা এবং নির্দিষ্ট অর্ডার প্রসেসে আপডেট করা। অভিভাবকদের সঙ্গে হওয়া প্রতিটি কনভারসেশন নির্দিষ্ট শিটে বা সিআরএম সফটওয়্যারে আপডেট রাখা এবং নির্দিষ্ট স্কাইপ গ্রুপে শেয়ার করা। প্রতি মাসে নির্দিষ্ট সংখ্যক অভিভাবকদের সঙ্গে অবশ্যই কথা বলা। ট্রেনিং কিংবা অফিসিয়াল টিম মিটিং-এ মাসে একদিন বিজ্ঞানবাক্সের অফিসে আসা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস। জাতীয় বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া এইচএসসি পাসেও আবেদন করা যাবে। সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। তবে, অভিজ্ঞতা না থাকলেও আবেদন করা যাবে। পুরুষ, নারী উভয়েই আবেদন করতে পারবেন।

বয়সসীমা: বয়স ২০ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

কর্মস্থল: ঘরে বসে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাজ করতে হবে (প্রয়োজনে কর্মঘণ্টা কমানোর সুযোগ আছে)। চাইলে মতিঝিলে অবস্থিত অফিসে এসেও কাজ করা যাবে।

বেতন: এটি মূলত কমিশনবেসড একটি চাকরি। প্রতি মাসে আপনি যতগুলো প্রোডাক্ট সেল করবেন সেটার ওপর কমিশনই হবে আপনার স্যালারি। সে হিসেবে গড়ে প্রতি মাসে ৮,০০০-১০,০০০ টাকা আয় করা সম্ভব। স্মার্টফোন থাকতে হবে। মোবাইল সিম কার্ড ও রিচার্জ অফিস থেকে দেয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডি জবসের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৬ অক্টোবর, ২০২২।

তথ্যসূত্র: বিডি জবস

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়