বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১০:৪৭ পিএম

জ্যামে পড়ায় হকারদের পুলিশে দিলেন এমপি !

চট্টগ্রামের বোয়ালখালীতে রাস্তা দখল করে যানজট সৃষ্টি করায় ১৩ হকারকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বোয়ালখালীর কড়লডেঙ্গা ইউনিয়নে যাচ্ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। তবে উপজেলা সদরে ফুটপাতে থাকা ভাসমান হকারদের কারণে যানজটে পড়েন তিনি। এ সময় তিনি গাড়ি থেকে নেমে ভাসমান হকারদের উচ্ছেদের নির্দেশ দেন। তিনি দাঁড়িয়ে থেকে ১৩ জনকে পুলিশে সোপর্দ করেন বলে জানা গেছে।

তবে বোয়ালখালী থানা পুলিশ বলছে ভিন্ন কথা। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবেই তাদের আটক করা হয়েছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে সড়ক দখল করে মালামাল রেখে জনসাধারণ ও যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় ওই হকারদের আটক করা হয়েছে। এ ধরনের অভিযান মাঝেমাঝেই করা হয়। পৌরসভা এলাকায় সিএনজি অটোরিকশা ও হকারদের কারণে রাস্তা বন্ধ হয়ে যায়।আমরা আজকে কিছু সিএনজিকে মামলা দিয়েছি ও হকারদের উচ্ছেদ করেছি। যারা কথা শুনেনি তাদের আটক করে আদালতে দেওয়া হয়েছে।

স্থানীয় এমপি মোছলেম উদ্দিন ১৩ জনকে পুলিশে দিয়েছে- জানতে চাইলে ওসি বলেন, এ কথা সত্য নয়। এটি ভুয়া। পুলিশের নিয়মিত কাজের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এমপির গাড়ি যানজটে পড়ার বিষয়টিও অস্বীকার করেছেন তিনি।

১৩ হকারকে পুলিশের দেওয়ার বিষয়টি জানতে মোছলেম উদ্দিন আহমদের মোবাইলে ফোনে কয়েকবার কল দেওয়া হলেও রিসিভ করেননি।

তার ব্যক্তিগত সহকারী মো. মামুন ঢাকা পোস্টকে বলেন, এমপি আজ বোয়ালখালীতে গিয়েছিলেন। তবে এমপি সাহেবের যানজটে পড়া ও হকারদের আটক করে পুলিশে দেওয়ার বিষয়টি জানি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *