বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

জ্যোতিষীর চোখে আপনার বর্তমান সপ্তাহটি কেমন যাবে

৩০ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ থেকে ৫ আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ পর্যন্ত কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার। এ নিয়ে লিখেছেন জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত।এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের কর্কট রাশিতে অবস্থান। রবির কর্কট রাশিতে অবস্থান। শুক্রর সিংহ রাশিতে অবস্থান। মঙ্গলের সিংহ রাশিতে অবস্থান। রাহুর বৃষ রাশিতে ও কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনির মকর রাশিতে বক্রী, বৃহস্পতির কুম্ভ রাশিতে বক্রী হয়ে নেপচুনের সঙ্গে অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান। চন্দ্রর মীন, মেষ, বৃষ ও মিথুন রাশিতে অবস্থান ১২ রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ মিশ্র ফল বয়ে আনবে।

আসুন জানার চেষ্টা করি ১২ রাশির জাতক-জাতিকার বর্তমান সপ্তাহটি কী কী পরিবর্তন নিয়ে আসবে।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : শুরুতেই চন্দ্রর ব্যয়ে অবস্থান ব্যয় বৃদ্ধি করাবে। আয়ের পথ উন্মুক্ত না থাকাতে ছোট ছোট ব্যয় গুলোও অনেক বড় মনে হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে চলেছেন। মধ্যভাগে রাশিতে চন্দ্রর অবস্থান আপনার মানসিক জোর বাড়িয়ে দেবে। অসুস্থতা ও মানসিক দুর্বলতা কাটিয়ে উঠতে পারবেন। শেষার্ধে বকেয়া অর্থ আদায়ে হবে অগ্রগতি। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারবেন। প্রবাসী আত্মীয়-স্বজন ও কুটুম্বদের সাহায্য লাভের আশা। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বিক্রয় বৃদ্ধি পাবে। শেষ দিকে বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীক যোগাযোগে অগ্রগতি হবে। ছোট ভাই-বোনের ভাগ্য উন্নতির সময়।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে) : শুরুতেই বন্ধু ও বড় ভাই বোনের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে চলেছে। বকেয়া টাকা-পয়সা আদায়ের যোগ প্রবল। চাকরিজীবীদের আয়-রোজগার বৃদ্ধির সময়। মধ্যভাগে দুরের যাত্রা যোগ প্রবল। অপ্রত্যাশিত কোনো ব্যয় হতে চলেছে। সতর্কতার সঙ্গে দুরের যাত্রা করতে হবে। শেষার্ধে আপনার মানসিক অবস্থার উন্নতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পাবেন। আমদানি-রপ্তানি ব্যবসায় সফল হওয়ার সময়। বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে। শেষ দিকে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে চলেছে। সঞ্চয়ের চেষ্টা সফল হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসায় অগ্রগতির আশা।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন) : শুরুতেই পিতার সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতে জড়িয়ে যেতে পারেন। কর্মস্থলে দেখা দেবে জটিলতা। পদস্থ কর্মকর্তার বিরাগভাজন হওয়ার আশঙ্কা। মধ্যভাগে আয়-রোজগারের ক্ষেত্রে সফল হবেন। বকেয়া বেতন বা বিল আদায়ে হবে অগ্রগতি। বড় ভাই বোন বা বন্ধুর সাহায্য পাবেন। ব্যবসায়ীক অগ্রগতির সময়। শেষার্ধে বিদেশ যাত্রায় আসবে সাফল্য। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন। ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে মুক্তি মিলবে। শেষ দিকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সময়। কর্ম ক্ষেত্রে সকলকে ভুল প্রমাণ করে কাজে সফল হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : শুরুতেই ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষা ও গবেষণায় সফল হতে পারবেন। শিক্ষকের সাহায্য লাভ। জীবীকার তরে বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে। মধ্যভাগে পিতার সাহায্য পাওয়ার আশা। তবে পিতার শরীর-স্বাস্থ্য ভোগাবে। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো সুযোগ পেতে চলেছেন। দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার জন্য পদোন্নতির আশা। শেষার্ধে আয়-রোজগারে হবে অগ্রগতি। বিদেশ থেকে আসবে আশানুরূপ অর্থ। প্রবাসী বড় ভাইয়ের কাছ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা। শেষ দিকে হঠাৎ করেই ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে পেতে পারেন কিছু অর্থ। আয়-রোজগারের চেয়ে ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতার অবসান আশা করা যায়।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট) : শুরুতেই আর্থিক ঝুঁকিতে পড়তে পারেন। ব্যয় নির্বাহের জন্য কিছু অর্থ ধার করার প্রয়োজন হয়ে পড়বে। পরিচিত জনদের কারো মৃত্যুর সংবাদ পেতে পারেন। চিকিৎসা ক্ষেত্রে অর্থ ব্যয়ের যোগ। পাওনাদারের তাগাদা বৃদ্ধি। মধ্যভাগে বিদেশ থেকে অপ্রত্যাশিত সংবাদ লাভের আশা। যা হতে পারে ভালো বা মন্দ। শেষার্ধে কাজ-কর্মে অগ্রগতি হবে। প্রভাবশালী কারো সাহায্য পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে চলতে থাকা জটিলতার হবে অবসান। শেষ দিকে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর) : শুরুতেই সাংসারিক সকল ভুল বুঝাবুঝি যাবে দূর হয়ে। জীবন সাথীর সাহায্য পাবেন। অংশীদারি ব্যবসায় চলতে থাকা অচলাবস্থা কেটে যাবে। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। মধ্যভাগে আর্থিক সঙ্কট প্রকট হতে পারে। কিছু টাকা ধার করার প্রয়োজন পড়বে। পাওনাদারের তাগাদা পাবে বৃদ্ধি। সপ্তাহের শেষার্ধে ভাগ্য সুপ্রসন্ন হতে চলেছে। বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন। শেষ দিকে চাকরিতে সফলতা আসবে। নতুন কর্মস্থলে যোগদানের সুযোগ । প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে চলেছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহের শুরুটা হতে পারে ঝামেলাপূর্ণ। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোক বা কর্মচারীদের কারো কারণে ক্ষতিগ্রস্ত হতে চলেছেন। অর্থ বা কোনো সম্পদের হানি হতে পারে। মধ্যভাগে ব্যবসায়ীক ও দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। জীবন সাথীর অপ্রত্যাশিত কর্ম উত্থানের যোগ। অনলাইন ব্যবসা-বাণিজ্যে বড় আকারের অর্ডার পেতে পারেন। শেষার্ধে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের আশা। শেয়ার ব্যবসায়ীদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। পাওনা টাকা পরিশোধের যোগ প্রবল। শেষ দিকে ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রা। বৈদেশিক বাণিজ্যে আশানুরূপ লাভ করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর) : শুরুতেই সন্তানের বিষয়ে ভালো কোনো সংবাদ পেতে পারেন। প্রেম-ভালোবাসায় আসবে সাফল্য। অনলাইনের কোনো পরীক্ষায় সফল হবেন। মধ্যভাগে কর্মস্থলে নানা রকম বাধা-বিপত্তি দেখা দেবে। উচ্চ রক্তচাপের রোগীদের সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সুযোগ লাভের আশা। শেষার্ধে দাম্পত্য সুখ-শান্তি বৃদ্ধি পাবে। প্রবাসী জীবন সাথীর কর্মে উন্নতির সময়। বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের যোগ। শেষ দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হবেন। ঋণ থেকে মুক্তির সম্ভাবনা। ব্যাংক ঋণ লাভের যোগ প্রবল।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : প্রত্যাশা পূরণের জন্য সপ্তাহের শুরুটা শুভ। ভালো সংবাদ লাভের আশা। আত্মীয়-স্বজন ও পরিবার-পরিজনদের সাহায্য পাবেন। কর্মস্থলে সাফল্য প্রাপ্তির সময়। মধ্যভাগে প্রেম ভালোবাসা ও সৃজনশীলতায় সাফল্য আসবে। শিল্পী ও কলাকুশলীরা হবেন সম্মানিত। সন্তানের বিদ্যায় সাফল্য আপনার সম্মানকে বাড়িয়ে দেবে। শেষার্ধে কর্মস্থলে সহকর্মী বিরোধে পড়তে পারেন। কারো সঙ্গে জড়িয়ে যাবেন তর্কে। বৈদেশিক কাজে সাফল্য লাভের সম্ভাবনা। হঠাৎ করেই পাবেন বিদেশ যাত্রার সুযোগ। শেষ দিকে দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি হবে। আটকে থাকা ব্যবসায়ীক জটিলতার অবসান আশা করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : ছোট ভাই-বোনের জীবনে সপ্তাহের শুরুতেই ঘটবে কোনো ভালো ঘটনা। আয়-রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। বিদেশ থেকে সু-সংবাদ লাভের যোগ। মিডিয়া ও গণমাধ্যমের কাজে সফল হতে পারবেন। মধ্যভাগে পারিবারিক জীবনে অনভিপ্রেত কোনো ঘটনা ঘটতে পারে। মায়ের শারীরিক অবস্থা ভালো যাবে না। আত্মীয়দের কারো মৃত্যুর সংবাদ পেতে পারেন। শেষার্ধে রোমান্টিক বিষয়ে সফলতার সময়। সন্তানের জন্য কিছু কেনাকাটা করতে হবে। শিল্পী ও কলাকুশলীদের হঠাৎ কিছু অর্থ প্রাপ্তির আশা। শেষ দিকে শারীরিক অবস্থা ভোগাবে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে বিরোধে জড়িয়ে যেতে পারেন। রহস্যজনক কোনো ঘটনা ঘটবে আপনার সঙ্গে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি) : শুরুতেই আর্থিক অবস্থার উন্নতি হবে। কিছু অর্থ সঞ্চয় করতে পারবেন। খাদ্য পানীয় ও ফল-মূলের ব্যবসায় ভালো আয়ের যোগ। সফল হতে পারবেন ব্যবসায়। মধ্যভাগে বিদেশ থেকে ভালো সংবাদ লাভের আশা। আপনার অনলাইন ব্যবসায়ীক সম্প্রসারণের জন্য সময় ভালো। ছোট ভাই-বোনের সাহায্য পাবেন। গণমাধ্যম-কর্মীদের সতর্ক হতে হবে। শেষার্ধে গৃহ বিবাদের আশঙ্কা। প্রবাসী ভাই-বোনের জন্য অশান্তি দেখা দেবে। প্রত্যাশিত কাজে জটিলতা। আত্মীয়রা শত্রুতা করবে। স্থাবর সম্পত্তি নিয়ে বিরোধের আশঙ্কা। শেষ দিকে প্রেম-ভালোবাসায় অগ্রগতি হবে। সন্তানের শারীরিক ও মানসিক বিকাশে তাকে সময় দিতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ) : শুরুতে আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সকল প্রকার জটিলতা ও মানসিক অবসাদ কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায় আয়-রোজগার বৃদ্ধি পাবে। মধ্যভাগে বকেয়া টাকা আদায়ে হবে অগ্রগতি। খাদ্য ও পানীয়ের অনলাইন ব্যবসায় সফল হতে পারবেন। বকেয়া বিল বেতন আদায় হতে চলেছে। শেষার্ধে সাংসারিক ক্ষেত্রে প্রবাসী ছোট ভাই-বোনের সাহায্য পাবেন। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ লাভের আশা। প্রতিবেশীর দ্বারা উপকৃত হতে পারেন। শেষ দিকে আপনার প্রত্যাশিত কাজে সফল হবেন। আত্মীয়-স্বজনের পাশে দাঁড়াতে হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভালো ফল লাভের আশা। কর্মস্থলে আসবে সাফল্য।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *