বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১১:৩০ পিএম

তথ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন বিএসআরএফের নবনির্বাচিত কমিটি

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নবনির্বাচিত কমিটির সদস্যরা তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে সাক্ষাৎ করেছেন ।

আজ সোমবার (৫ জুলাই) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন বিএসআরএফের নেতারা। সেসময় মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএসআরএফ সাংবাদিকদের খুবই গুরুত্বপূর্ণ একটি সংগঠন। সংগঠনের সদস্যরা রিপোর্টিংয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি ভুল-ত্রুটি থাকলে সেটিও তুলে ধরেন। তবে ভুল রিপোর্টিং যাতে না হয়, সেদিকে লক্ষ্য রাখার জন্য কমিটির সদস্যদের প্রতি অনুরোধ জানান তিনি।

সেখানে উপস্থিত ছিলেন বিএসআরএফের সভাপতি তপন বিশ্বাস, সাধারণ সম্পাদক মাসউদুল হক, সহ-সভাপতি মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, অর্থ সম্পাদক শফিউল্লাহ সুমন, দফতর সম্পাদক মোশকায়েত মাশরেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহরাম খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তাওহিদুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন রাসেল, মাইনুল হোসেন পিন্নু, শাহজাহান মোল্লা, হাসিব মাহমুদ শাহ, শাহাদাত হোসেন রাকিব এবং বেলাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *