nosrul

গ্রিড বিপর্যয়ে দায়ীদের চাকরি থাকবে না: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আগের সংবাদ
hami

আরও জনবল নিতে ব্রুনাইয়ের সুলতানকে অনুরোধ রাষ্ট্রপতির

পরের সংবাদ

দেশে ফিরে আবারও অভিনয়ে তারিন

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১০-১৫ , ৮:৪৩ পূর্বাহ্ণ
আপডেট: ২০২২-১০-১৫ , ৭:৪৪ অপরাহ্ণ
tarin

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। নাটক, টেলিছবির পাশাপাশি তিনি অভিনয় করেছেন সিনেমাতেও। আর সবখানেই পেয়েছেন বাহ বাহ। মাঝে কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তারিন। ছিলেন যুক্তরাষ্ট্রে। তবে অভিনয়ের কাজে নয়, অবসরের জন্য খানিকটা বিরতিতে ছিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি দেশে ফিরে আবারও মন দিয়েছেন অভিনয়ে। সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেল ধারাবাহিক নাটক ‘নির্দোষ’র শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এটি নির্মাণ করছেন মুহাম্মদ মিফতাহ আনান।

তারিন বলেন, ‘এই নাটকের গল্পটা অনেক সুন্দর। আর আমার চরিত্রটিও ভালো। তাই নাটকটি অভিনয় করছি। মাঝে কাজ থেকে কিছুদিনের বিরতিতে ছিলাম। এখন কাজে মন দিয়েছি। আশা করি, সামনে আরও নতুন কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারব।’

এদিকে, হৃদি হক পরিচালিত ‘১৯৭১ সেইসব দিন’ নামের একটি সিনেমায় সর্বশেষ অভিনয় করেছেন তারিন। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায়।

তারিনের ভাষ্য, ‘এ সিনেমায় নায়লা নামের চরিত্রে অভিনয় করেছি। এর প্রত্যেকটি চরিত্রই গুরুত্বপূর্ণ। আমার কাছে মনে হয়েছে এই সিনেমার গল্পই এর নায়ক। কাজ করেও বেশ তৃপ্তি পেয়েছি।’

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়