বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

দোকানের ভেতর নিয়ে প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাক ও শ্রবণপ্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে রতন মিয়া (৫০) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটে শুক্রবার সকালে উপজেলার উথুরী গ্রামে। এ ঘটনায় মেয়েটির মা আজ শনিবার বিকালে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ স্থানীয় শিববাড়ি বাজার থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের মৃত সূর্যত আলীর ছেলে রতন মিয়া শিববাড়ি বাজারে মুদি দোকান দিয়ে ব্যবসা করেন। শুক্রবার সকালে ভুক্তভোগী মেয়েটি তার দোকানে সওদা কিনতে যায়। এ সময় রতন মেয়েটিকে একা পেয়ে দোকানের ভেতর নিয়ে ধর্ষণ করে। পরে বিকালে মেয়েটি আকার ইঙ্গিতে বাড়ির লোকজনকে জানালে তাকে নিয়ে তার দোকানে যায়। এ সময় মেয়েটি আবারো আকার ইঙ্গিতে রতন মিয়াকে দেখিয়ে দেয়। তবে রতন অভিযোগ অস্বীকার করেন।

পুলিশের আটক রতন মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, এ রকম কোনো ঘটনা ঘটেনি। কেউ হয়তো শত্রুতা করে মেয়েটিকে আমাকে দেখাতে শিখিয়ে দিয়েছে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, এ ঘটনায় দায়েরকৃত মামলায় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি ও মেয়েটিকে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *