বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

নরওয়ের স্টেডিয়ামের ড্রেসিংরুমে নারী কেলেঙ্কারী

স্টেডিয়ামে ফুটবলারদের ড্রেসিংরুমে বিভিন্নরকম কড়া নিয়মকানুন থাকলেও করোনাকালীন পরিস্থিতিতে সেইসব নিয়মকানুন আরও কঠোর হয়েছে। এর মাঝেই নরওয়ের একটি ক্লাবের কিছু ফুটবলার নিয়ম ভেঙে এক অপকর্ম ঘটিয়েছেন। ক্লাবটির নাম ব্রান এসকে। ড্রেসিংরুমে বাইরে থেকে কয়েকজন নারীকে নিয়ে গিয়েছিলেন ওই ক্লাবের ফুটবলাররা! ঘটনাটি ধরা পড়া মাত্র এক ফুটবলারকে বহিস্কার করা হয়েছে। সেইসাথে সতর্ক করা হয়েছে বাকি দশ জনকে।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এনডিটিভি উল্লেখ করেছে যে, স্টেডিয়ামের বাইরে এক রেস্তোরাঁয় নৈশভোজ করতে গিয়েছিলেন নরওয়ের ওই ক্লাবের ১২ জন ফুটবলার। এরপর তারা একটি নাইটক্লাবে যান। ফেরার পথে সেখান থেকেই ৭ জন যৌনকর্মীকে সঙ্গে নিয়ে তারা স্টেডিয়ামের ড্রেসিংরুমে আসেন। সেখানে উদ্দাম পার্টিসহ ফুটবলারদের যৌনসম্পর্কে লিপ্ত হতেও দেখা গেছে। এই পুরো ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। এই ঘটনায় ফুটবলারদের পাশাপাশি সন্দেহের তালিকায় রয়েছেন নিরাপত্তাকর্মীরাও।

মাঠে কোনো ম্যাচ না থাকা সত্ত্বেও নিরাপত্তাকর্মীরা কেন ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিয়েছে-এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে কর্তৃপক্ষের মধ্যে। ফলে নিরাপত্তাকর্মীদেরকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে ইতোমধ্যেই। ক্লাবের করোনা-বিধি ভঙ্গের অভিযোগও উঠেছে। এছাড়া ঘটনার মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করেছে ক্লাব। এক বিবৃতিতে ক্রিস্টেফারের আইনজীবী দাবি করেছেন, তার ক্লায়েন্টের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে তারা আবেদন করবেন বলেও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *