বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

নরসিংদীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নরসিংদীর শিবপুরে পানিতে ডুবে শারমিন আক্তার ও মিনহা আক্তার নামে ৭ বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃত শারমিন আক্তার দরগাবন্দ গ্রামের মো. আলী এবং মিনহা আক্তার সাধারচর গ্রামের সুমন মিয়ার মেয়ে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে দুলালপুর ইউনিয়নের চিনাদি বিলে এই ঘটনা ঘটে। এই ঘটনায় কামাল মিয়া নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে দুই শিশুকে নৌকায় শিবপুরে চিনাদি বিলে ঘুরতে যায় স্থানীয় কামাল নামে এক যুবক। কিছুক্ষণ পর কামাল ফিরে আসলেও আর ফেরেনি দুই শিশু। অনেক খোঁজাখুঁজি করেও শিশু দুটিকে পাওয়া যায়নি।

পরে পরিবারের লোকজন কামালকে চাপ দিলে সে দুইজনকে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। পরে স্থানীয়রা বিল থেকে এই দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে দুলালপুর ইউপি চেয়ারম্যান মো. মেরাজুল হক বলেন, কামাল মিয়া (২৫) নামে এই যুবক দরগাবন্দ গ্রামে তার বোনের বাড়িতে থাকতো। সে দুইজনকে বিলে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। ইতোমধ্যে আমরা কামালকে পুলিশে সোপর্দ করেছি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই শিশুই মারা গেছে। কামাল নামে একজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত চাঞ্চল্যকর কোনো তথ্য পাইনি। দুইজনের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *