বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

পই পই করে হিসাব রাখছেন পরীমনি

মাদক মামলায় জড়িত ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি গ্রেফতারের পর রিমান্ড, আদালত আর জেলখানায় টানা ২৭ দিন অতিবাহিত করার পর জেল থেকে মুক্ত হয়েছেন। বর্তমানে তিনি বনানীর নিজ বাসায় অবস্থান করছেন। জীবনের কঠিনতম সময় পার করার সময়ে যারা পাশে ছিলেন না, তাদের হিসেব পই পই করে রাখছেন পরীমণি।

দুর্দিনে সুবিধাবাদী মানুষদের মুখোশ উন্মোচিত হয়েছে। আশপাশে থাকা মানুষগুলোর প্রকৃত রুপ চিনেছেন তিনি। তাই কারাগার থেকে বের হয়েই এক বার্তায় তোলপাড় করে দিয়েছেন এই নায়িকা।

কারামুক্তির দিনে দেখা যায়, পরীর হাতে মেহেদী দেওয়া। সেখানে লেখা রয়েছে, ‘ডোন্ট লাভ মি বিচ’।

পরীমনি জানালেন, যারা তার সুসময়ে পাশে ছিল, কিন্তু দুঃসময়ে অচেনা হয়ে গিয়েছে, তাদের উদ্দেশ্যেই তিনি সেই বার্তা দিয়েছেন। তিনি বলেন, অবশ্যই আমি তাদেরকে চিনে ফেলেছি। তাদের অন্তরে ভালোবাসা নেই। তারা মুখে মুখে বলে- লাভ ইউ। তাদের বলেছি, ভালোবাসা দরকার নেই। তারা যেদিন বিপদে পড়বে, বুঝবে। যাদের নিয়ে গলায় গলায় থাকা, একপ্লেটে খাওয়া কই তারা? আমি চলে এসেছি। তারা এখন আবার ওয়েলকাম বলছে। আমি চিনেছি কারা শত্রু, কারা মিত্র।

সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে সমালোচনার ঝড় প্রসঙ্গে পরীমণি বলেন, যারা ব্যক্তিগতভাবে আমাকে চেনে না, তাদের গালি আমার গায়ে লাগবে না। রাস্তার কেউ আমাকে অপদস্থ করলে আমি অপদস্থ হয়ে যাব না। কিন্তু যারা আমাকে চিনেও গালি দিয়েছে তাদের গালি গায়ে লেগেছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিপুল পরিমান মাদকসহ পরীমনিকে বনানীর বাসা থেকে আটক করে র‍্যাব। এরপর কয়েক দফায় রিমান্ড শেষে টানা ১৯ দিন কারাগারে বন্দী ছিলেন তিনি। অবশেষে মঙ্গলবার জামিন পেয়ে মুক্ত হলেন পরীমনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *