বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১১:৩০ পিএম

পরীমনির উত্থান-পতন

বর্তমানে আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন। তার ডাকনাম শামসুন্নাহার স্মৃতি। যিনি পরীমনি নামে অধিক পরিচিত, একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন। এভাবে ২০১৫ সালে’ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

জানুন পরীমনির উত্থান-পতনের কিছুু তথ্য:

কোন চলচ্চিত্র মুক্তির আগেই তারকাখ্যাতি! বিরল এই ঘটনা পরীমনির ক্ষেত্রেই ঘটেছিল। তারকাখ্যাতি পাওয়ার পর পরীমনি নামের আড়ালে ঢাকা পড়া শামসুন্নাহার স্মৃতির চলচ্চিত্রে আগ্রহ তেমন ছিল না। মফস্বল থেকে ঢাকায় এসে টুকটাক মডেলিং ও টিভি নাটকই করছিলেন। চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়ে শুরুতে রাজি না হলেও পরে বিভিন্ন উৎসাহে নাম লেখান। প্রথম সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তির আগেই অন্তত ২০টি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়ে রাতারাতি তারকা বনে যান। মাত্র ছয় বছরের ক্যারিয়ারে ৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন এই নায়িকা। শীর্ষ নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার পর আলোচিত পর্দায় প্রীতিলতা হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তখনই ঘটে অন্য ঘটনা।

এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলার বাদি পরীমনি কয়েক মাসের ব্যবধানে মাদকের মামলার আসামি হয়ে গ্রেপ্তার হলেন। দুই ঘটনায় দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরের গণমাধ্যমের শিরোনামেও এসেছেন তিনি। সেই ঘটনার দুই মাসের ব্যবধানে গত ৪ঠা অক্টোবর বুধবার রাতে রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করেন র‌্যাব। পরে তাকে বনানী থানায় হস্তান্তর করা হয় এবং সেই মামলায় তাকে আদালতে নেওয়ার পর চার দিন রিমান্ডের আদেশ দেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *