বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

প্রেমিকের বাড়িতে বিধবার অনশন, মেনে না নেয়ায় আত্মহত্যা

ছয় বছর আগে বিধবা হন পারভিন আক্তার (৩২)। প্রতিবেশী নাজিরের (৩৫) সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে উঠে তার। দুই বছর আগে বিয়ের প্রলোভনে পরকীয়া সম্পর্কে জড়ায় তারা। কিছুদিন ধরে বিয়ের চাপ দিলে পারভিনের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয় নাজির।

মঙ্গলবার রাত ৮টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের খন্দকার টোলা দক্ষিণপাড়া এলাকায় দুপুর থেকে বিয়ের দাবিতে প্রেমিক নাজিরের (৩৫) বাড়িতে অনশন শুরু করেন পারভিন। কিন্তু প্রেমিক নাজির তাকে বিয়ে করতে অস্বীকার করেন। এ সময় সঙ্গে থাকা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন তিনি। ঘটনাটি ।

পারভিন শেরপুর উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের খন্দকার টোলা এলাকার শাহ আলীর মেয়ে ও একই ইউনিয়নের মামুরশাহী খোট্টা পাড়া এলাকার মৃত সাইফুল ইসলামের স্ত্রী। অপরদিকে প্রেমিক একই ইউনিয়নের খন্দকার টোলা এলাকার গোলাম রব্বানীর ছেলে নাজির।

জানা যায়, পারভিন মঙ্গলবার দুপুর থেকে খন্দকার টোলা এলাকায় নাজিরের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এ সময় নাজির বিয়ে করতে অস্বীকার করেন। একপর্যায়ে রাত ৮টার দিকে তার কাছে থাকা গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রাতে সাড়ে ১১টার দিকে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *