বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১১:৩০ পিএম

ফার্মেসিতে ধর্ষণের দায়ে গ্রেফতার পল্লী চিকিৎসক

ফার্মেসিতে চিকিৎসা নিতে গিয়ে পল্লী চিকিৎসকের কাছে ধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় মামলার পর অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ৬ নম্বর লামচর ইউনিয়নের লামচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফরিদ ফার্মেসিতে। অভিযুক্ত পল্লী চিকিৎসক ফরিদ হোসেন লামচর গ্রামের বাসিন্দা। তার পিতার নাম হারুনুর রশিদ।

স্থানীয় সূত্রে জানা গেছে, লামচরের এক সৌদি প্রবাসীর স্ত্রী অসুস্থতার কারণে পাশ্ববর্তী বাজারের ফরিদ ফার্মেসিতে যান। ওই সময় পল্লী চিকিৎসক ফরিদ ইনজেকশন দেওয়ার কথা বলে তাকে ফার্মেসির ভেতরের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী চিৎকার করলে ফরিদ তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখায়। এরপর ভুক্তভোগী বাড়ি ফিরে শ্বশুর-শাশুড়ি ও পরিবারের লোকজনকে জানান।

ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী বলেন, আমি কয়েকমাস ধরে ফরিদ ফার্মেসিতে চিকিৎসা নেই। শুরু থেকেই ফরিদ আমার শরীরে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করে। আমি তাকে সতর্ক করলেও সে শোনেনি। গত কয়েকমাস ধরে আমাকে ধর্ষণ করছে ফরিদ। লোকলজ্জায় আমি এতদিন কাউকে কিছু বলিনি।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রীর করা মামলায় পল্লী চিকিৎসক ফরিদকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *