aboh

পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস

আগের সংবাদ
ec 1

জামায়াত-সংশ্লিষ্টদের নিবন্ধনের কোনো সুযোগ নেই

পরের সংবাদ

ফের মা হলেন মডেল ও অভিনেত্রী হাসিন

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১০-২৫ , ৫:২৩ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১১-১১ , ১:৪১ পূর্বাহ্ণ
assss

ফের মা হলেন মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। গত শনিবার (২২ অক্টোবর) তার কোলজুড়ে এসেছে দ্বিতীয় সন্তান। নবজাতকের নাম রেখেছেন উমায়ের মাঈন। সোশ্যাল মিডিয়ায় নবজাতকের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে সন্তান জন্মের খবরটি জানান হাসিন। তিনি লিখেছেন, ‘আলহাদুলিল্লাহ, অবশেষে আমার শরীরের আরেকটি অংশ খুঁজে পেলাম। এটা আর কেউ নয়, আমার নবজাতক সন্তান উমায়ের মাঈন। আমাদের জন্য দোয়া করবেন।’

এর আগে ২০১৭ সালের ৩ ডিসেম্বর প্রথম সন্তানের মা হন হাসিন। ছেলের নাম রাখেন উযায়ের মাঈন।

২০১১ সালে ভিট চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পরিচিতি পান হাসিন। ২০১২ সালে ব্যবসায়ী মারুফুল ইসলামের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের পর কিছুদিন শোবিজে কাজ করলেও বর্তমানে স্বামী, সংসার ও নিজের ইন্টেরিয়র ফার্ম নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রায় ছয় বছর ধরে মিডিয়া থেকে দূরে আছেন তিনি।

হাসিন অভিনীত উল্লেখযোগ্য টিভি নাটকের মাঝে রয়েছে তাহের শিপনের পরিচালনায় ‘আমাদের ছোট নদী’, সকাল আহমেদের পরিচালনায় ‘সখা হে’, তন্ময় তানসেনের পরিচালনায় ‘নরম রোদের ওম’, রাজীবুল ইসলাম রাজীবের ‘নো ম্যানস ল্যান্ড’, দীপংকর দীপনের ‘গ্র্যান্ড মাস্টার’, জাহিদ হাসানের ‘উড়ামন’, এস এ হক অলিকের ‘সোনার সুতো’, কাফি বীরের ‘মেঘের ওপারে’।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়