বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১০:৪৭ পিএম

বগুড়ায় চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা

বগুড়ার গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটায় ইব্রাহিম হোসেন (২৪) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে।

নিহত ইব্রাহিম হোসেন সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহিম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতেন।

জানা গেছে, সোমবার সন্ধ্যার পর ইব্রাহিম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে ব্যবসায়ীক কাজে বের হয়ে আর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২ টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যাক্ত ইট ভাটায় কয়েকজন দুর্বৃত্ত ইব্রাহিমকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় ইব্রাহিম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে এসে পরলে ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে তিনি মারা যান।

গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ইব্রাহিমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *