swden

সুইডেন-নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপি’র রুদ্ধদ্বার বৈঠক

আগের সংবাদ
bai

মধ্যবর্তী নির্বাচনের ফলাফলে পিছিয়ে বাইডেনের দল

পরের সংবাদ

বলিউড কাঁপাতে আসছে হৃতিকের সুন্দরী বোন পশমিনা

editor news ডেস্ক এডিটর

প্রকাশিত: ২০২২-১১-০৯ , ৮:৫০ পূর্বাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৯ , ১০:২৯ পূর্বাহ্ণ
voa

বরেণ্য সংগীত পরিচালক রাজেশ রোশন কন্যা পশমিনা রোশনের সঙ্গে নাকি জমে উঠেছে কার্তিকের প্রেম কাহিনী। এ আলোচনা আজ পড়ে থাকুক। এরচেয়ে বড় শিরোনাম হয়েই আসছে বলিউডের গ্রিকগড হৃতিক রোশনের চাচাতো বোন পশমিনা।

মুম্বাই মিররের বরাত দিয়ে বলিউড বাবলের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী বছরের মধ্যে বলিউডে অভিষেক হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি পশমিনার। বলিউডের শীর্ষ ব্যানারদের সঙ্গে আলোচনায় রয়েছেন হৃতিকের বোন। এবার বলিউড কাঁপাবে সুন্দরী পশমিনা। পশমিনাকে ইতোমধ্যে একটি প্রতিষ্ঠিত প্রোডাকশন হাউস অভিনয়ে আসার জন্য প্রস্তাব পাঠিয়েছে।

মুম্বাই মিররের প্রতিবেদনে বলা হয়েছে, পশমিনা থিয়েটারের পটভূমি থেকে এসেছেন। তিনি থিয়েটার-অভিনেতা অভিষেক পান্ডে, অভিনেত্রী-পরিচালক এবং সাহিত্য নাটক আকাদেমি পুরস্কারপ্রাপ্ত, নাদিরা বাব্বর এবং আমেরিকান নাট্যকার জেফগোল্ড বার্গের কাছে প্রশিক্ষণ নিয়েছেন।

এদিকে বোনকে রূপালী পর্দায় আত্মপ্রকাশের জন্য ব্যক্তিগতভাবে গাইডলাইন দিচ্ছেন হৃতিক রোশন। হৃতিক তার চাচাতো বোনের জন্য অত্যন্ত গর্বিত এবং পশমিনাকে রূপালী পর্দায় দেখার জন্য অপেক্ষায় রয়েছেন।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়