dipu

প্রশ্নপত্রে সাম্প্রদায়িক উসকানি দাতাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

আগের সংবাদ
hasina az

দেশবাসীকে সতর্ক হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

বাংলাদেশ দলের টিম লিডার খালেদ মাহমুদ সুজন

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার হবে শান্ত

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১১-০৭ , ২:৫২ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৭ , ২:৫২ অপরাহ্ণ
sujon

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের যাত্রা গতকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হয়েছে। তবে শেষ ম্যাচও রাঙাতে পারেননি টাইগার ক্রিকেটাররা। তাই আসরে দুই জয় নিয়েই সন্তুষ্টি থাকতে হলো বাংলাদেশকে। পাকিস্তানের বিপক্ষে সেমি-ফাইনালে উঠার লড়াইয়ে সাকিব আল হাসানের দল ম্যাচ হেরেছে ৫ উইকেটের বিনিময়ে। আসরজুড়ে ব্যাট কিংবা বল হাতে তেমন আলাদা করে কেউ নজর কাড়তে পারেনি বাংলাদেশ দলের। তবে ব্যাট হাতে দলের হয়ে সর্বোচ্চ ১৮০ রান করেন ওপেনার নাজমুল হোসেন শান্ত।

শান্তর এমন পারফর্মম্যান্স নিয়ে আজ সোমবার গণমাধ্যমে কথা বলেছেন বাংলাদেশ দলের টিম লিডার খালেদ মাহমুদ সুজন। তিনি বলেন, ‘আমি মনে করি ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা একজন ক্রিকেটার হবে শান্ত। এতো সমালোচনার পরেও শান্ত আউট অব দ্য বক্স পারফর্ম করেছে বলেও তিনি মনে করেন।

সুজন বলেন, ‘আমার কাছে অবাক লাগে যে, শান্তকে নিয়ে কেন এতো কথা হয়েছিল। আমি মনে করি, একটা ছেলের প্রতি এটা অবিচার। সে (দলে) সুযোগ পেয়েছে এটা তো তার দোষ না, তাকে সুযোগ তো সিলেক্টররা দিয়েছে, বোর্ড থেকে আমরা দিয়েছি। দোষ যদি হয় তাহলে সেটা আমাদের (টিম ম্যানেজমেন্ট) হওয়া উচিত। তাকে নিয়ে এতো কথা বলার পরও সে যে পারফর্ম করেছে সেটা আউট অব দ্য বক্স। আমি মনে করি, ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা একজন ক্রিকেটার হবে শান্ত।’

সুজন যোগ করেন, ‘কিন্তু আমি বলছি না যে শান্ত খুব ভাল খেলেছে, বা অনেক বেশি করেছে। আমার মনে হয় যে ওর মধ্যে সেই জিনিসটা আছে বলেই নির্বাচকরা সবসময় ওকে সিলেক্ট করে। যে কোনো বিদেশী কোচ শান্তকে দলে নিতে চায়। কারণ ওর যে কাজের ধরণ সেটা দেখেই ওকে নিতে চায় সবাই।’

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়