nepal

নেপালে ভূমিকম্প, ৬ জনের মৃত্যু

আগের সংবাদ
forid

ফরিদপুরে ১১ নভেম্বর থেকে গণপরিবহন ধর্মঘটের আলটিমেটাম

পরের সংবাদ

বিচারপতি মানিকের ওপর হামলা : সাবেক কাউন্সিলরসহ দুজন গ্রেপ্তার

editor news ডেস্ক এডিটর

প্রকাশিত: ২০২২-১১-০৯ , ৮:৩৯ পূর্বাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৯ , ১০:৫৫ পূর্বাহ্ণ
image4

সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এইচএম শামসুদ্দীন চৌধুরী মানিকের ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিএনপির সাবেক এক কাউন্সিলরসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর হারুন উর রশিদ এবং স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি রফিক হাওলাদার।

এর আগে, এ ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের নিয়ে মোট ১৪ জনকে গ্রেপ্তার করা হলো। ঘটনার সিসি ফুটেজ বিশ্লেষণ এবং প্রাথমিক তথ্য-প্রমাণের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (মতিঝিল বিভাগ) উপ-পুলিশ কমিশনার রাজিব আল মাসুদ জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ২ নভেম্বর মতিঝিলে একটি বেসরকারি টেলিভিশনকে সাক্ষাৎকার দেওয়ার পর গাড়িতে করে কাওরান বাজারের দিকে যাচ্ছিলেন সাবেক এ বিচারপতি। ফকিরাপুল বাজার মোড় সড়কে তার গাড়িটি আসলে হামলার শিকার হয়। সুপ্রিমকোর্টের সাবেক এ বিচারপতি গাড়িতে ছিলেন। এ ঘটনায় তার গানম্যান পল্টন থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়