hhh

১১৫৮ কেজির দৈত্যকার মিষ্টি কুমড়া!

আগের সংবাদ
456

সময়ের সঠিক ব্যবহার করতে হবে

পরের সংবাদ

‘বিড়ালছানা বাঁচাতে’ প্রাইভেট কার উলটে আহত পাঁচ

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১০-০৯ , ৮:৪৬ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১০-০৯ , ৮:৪৬ অপরাহ্ণ
45

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মড়িচা ব্রিজের সামনে বিড়ালছানাকে বাঁচাতে গিয়ে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাইড পোস্টে লেগে উলটে যায়। এ ঘটনায় যাত্রীসহ পাঁচ জন আহত হয়েছে। শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ঢাকা দোহার-নবাবগঞ্জ সড়কের মড়িচা ব্রিজের পশ্চিম পাশে হুমায়ন রিসোর্ট পয়েন্টের সামনে শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডি থেকে নবাবগঞ্জে আসার পথে উবারের একটি প্রাইভেট কার চার যাত্রী নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তি গাইড পোস্টে লেগে উলটে যায়। পরে আহত চার যাত্রীকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিত্সা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

শেখরনগর ফাঁড়ির পুলিশ উপ-পরিদর্শক ফাইজুর রহমান জানান, রেন্ট-এ কারের উবারের গাড়িটি অনেক স্পিডে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। গাড়ির কাগজপত্র ঠিক আছে কি না, দেখব। ঠিক থাকলে পরে গাড়ির প্রকৃত মালিকের সঙ্গে কথা বলে তাদের গাড়িটি বুঝিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে গাড়ির চালক আশরাফুল জানায়, একটি বিড়ালের বাচ্চা রাস্তা দিয়ে দৌড় দেওয়ায় তাকে বাঁচাতে গিয়ে তিনি গাড়িটি নিয়ন্ত্রণে রাখতে পারিননি।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়