বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১০:৪৭ পিএম

মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাই!

দিনাজপুরে বিকাশ ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাই করেছে এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত যুবক মশিউর রহমান আশিক (২২) কে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে দিনাজপুরের বিরল উপজেলার ২নং ফরক্কাবাদ ইউনিয়নে। এই ইউনিয়নের ভগবানপুর গ্রামে আশিকের নিজ বাসায় অভিযান চালিয়ে তা কে আটক করেছে পুলিশ। রবিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় এ অভিযান চালানো হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় ভুক্তভোগী বিকাশ ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।

আটক আশিক ভগবানপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে। বিকাশ ব্যবসায়ী আল আমিন ২নং ফরক্কাবাদ ইউনিয়নের দামাইল ডাঙ্গাপাড়ার মৃত শাহ জাহান আলীর ছেলে ও কাঞ্চন মোড়ের বিকাশ দোকানের স্বত্বাধিকারী।

বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, আশিক দীর্ঘদিন ধরে বিকাশ ব্যবসায়ী আল আমিন আলীর কাছে বাকীতে লোড ও বিকাশ নিয়ে আসছিল। আশিকের কাছে দোকানদারের ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনা ছিল। রবিবার দুপুরে আশিক ওই দোকানের সামনে আসলে দোকানদার বাকী টাকা আদায়ের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে কোমরে থাকা একটি পিস্তল তার মাথায় ঠেকিয়ে দোকানের ক্যাশ বাক্সে রাখা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আশেপাশের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করতে থাকে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।

তিনি আরো জানান, ক্ষতিগ্রস্ত ওই দোকানদার সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আশিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *