বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে মামলার তদন্ত শুরু

অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলার ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তবে শুরুতে ‘হাই প্রেসার-২’ নামে নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করা হয়েছি কিনা তা তদন্ত করা হবে।

বুধবার (১১ আগস্ট) কুমিল্লা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল বিষয়টি নিশ্চিত করেন।
গত ১৮ জুলাই কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নম্বর আমলি আদালতে এই মামলা করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো.রফিকুল ইসলাম হোসাইনী। মামলায় অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে বিবাদী করা হয়েছে।‘হাই প্রেসার-২’ নামে একটি নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা করা হয়েছে বলে বাদী সূত্রে জানা গেছে।

মামলার বাদী কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হোসাইনী বলেন, আমরা আশাবাদী এই মামলায় ন্যায় বিচার পাব। তবে আমরা চেয়েছিলাম আসামিদের সরাসরি কোর্টে হাজির করা হোক। কেননা এই নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করার সকল ডকুমেন্ট আমরা আদালতে উপস্থাপন করেছি। তবে বিজ্ঞ আদালত নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করা হয়েছে কিনা তা তদন্ত করার নির্দেশ দিয়েছে পিবিআইকে। আমরা মনে করছি কোর্টের অর্ডারটি আইনসিদ্ধ নয়। প্রয়োজনে আমরা উচ্চ আদালতে যাব ।

কুমিল্লা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল বলেন, আমরা মঙ্গলবার (১০ আগস্ট) এই মামলার প্রয়োজনীয় কাগজপত্র হাতে পেয়েছি। তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। বর্তমানে মামলাটি পর্যালোচনা চলছে। দুই-একদিনের মধ্যে মূল তদন্ত শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *