মিলল বিশ্বের সবচেয়ে বড় পান্না

জাম্বিয়ায় মিলল বিশ্বের সবচেয়ে বড় পান্না

আগের সংবাদ
dipu

প্রশ্নপত্রে সাম্প্রদায়িক উসকানি দাতাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

পরের সংবাদ

যে কারণে ছয় মাসের জন্য স্মৃতিশক্তি হারান দিশা পাটানি

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১১-০৭ , ২:৪৩ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৭ , ২:৪৩ অপরাহ্ণ
Disha Patani

বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম দিশা পাটানি। ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ছবিটির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করেন দিশা। অভিনয়ের পাশাপাশি নাচের দক্ষতা বলিউডে দিশার একটা স্বতন্ত্র জায়গা করে দিয়েছে। শরীরচর্চার জন্যও দিশার বেশ পরিচিতি রয়েছে।

বিভিন্ন সময় দিশাকে তার শরীরচর্চার ভিডিও শেয়ার করতে দেখা গেছে। তার শেয়ার করা বেশিরভাগ শরীরচর্চার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। আবার মিক্সড মার্শাল আর্টও শিখছেন অভিনেত্রী। সম্প্রতি তার ‘এক ভিলেন রিটার্নস’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে বক্স অফিসে সাফল্যের মুখ দেখতে পায়নি এই ছবি। অন্য দিকে তার ও টাইগার শ্রফের সম্পর্কের জন্য প্রায়ই সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী একবার স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছিলেন। তবে একদিন , দুদিন নয়, ছয় মাসের স্মৃতিশক্তি চলে যায় তার জীবন থেকে। ২০১৯ সালে এক বার মাথায় আঘাত পান দিশা। তারপরই স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন তিনি।

এক সাক্ষাৎকারে দিশা জানান, একটি ছবির শুটিং চলাকালীন মাথায় চোট পান তিনি। যার ফলে তার জীবন থেকে মুছে গেছে সেই ছ’মাসের স্মৃতি। তবে স্মৃতি মুছে গেলেও সেই অভিজ্ঞতা মনে রয়ে গিয়েছে অভিনেত্রীর।

আগামীতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে দিশাকে।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়