momen 1

দুই জঙ্গিকে ছিনতাই করে নিয়ে যাওয়া নিছক দুর্ঘটনা

আগের সংবাদ
mp

হত্যা মামলায় বিএনপি নেতা নাদিম মোস্তফা গ্রেপ্তার

পরের সংবাদ

রাতে তাপমাত্রা কমে দিনে বাড়তে পারে: আবহাওয়া অফিস

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১১-২২ , ১:৫৮ অপরাহ্ণ
আপডেট: ২০২২-১১-২২ , ১:৫৮ অপরাহ্ণ
Weather forecast

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, নিম্নচাপটি আরও পশ্চিম ও উত্তর-পশ্চিম দিকে এগিয়ে ক্রমে দুর্বল হয়ে যেতে পারে সেই সাথে রাতে তাপমাত্রা কমে দিনে বাড়তে পারে বলেও জানিয়েছে সংস্থাটি।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর সর্বশেষ আবহাওয়া পরিস্থিতিতে জানিয়েছে, দক্ষিণ-পশ্চিম ও তৎসংলগ্ন পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত নিম্নচাপটি পশ্চিম ও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়ে একই এলাকায় অবস্থান করছে। এটি মঙ্গলবার সকাল ৬টায় চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে এক হাজার ৫২৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে এক হাজার ৪৮৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে, মোংলা সমুদ্রবন্দর থেকে এক হাজার ৩৭৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে এক হাজার ৩৯০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছিল। এটি আরও পশ্চিম ও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর ও ক্রমান্বয়ে দুর্বল হতে পারে।

চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরকে এক নম্বর দূরবর্তী সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত সব মাছ ধরার নৌকা ও ট্রলারকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে সতর্কবার্তায়।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়