বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১১:৩০ পিএম

লা লিগা সরাসরি দেখা যাবে টি স্পোর্টসে

লিওনেল মেসি থাকেননি, তবে টিভি পর্দায় ঠিকই ফিরেছে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের অন্যতম জনপ্রিয় আসর লা লিগা। ক্রিশ্চিয়ানো রোনালদো যেদিন রিয়াল মাদ্রিদ ছাড়েন, সে দিন কষ্টে পুড়েছেন গ্যালাক্টিকো সমর্থকরা। লিওনেল মেসির জন্য এখন হতাশায় বার্সেলোনা ভক্তরা।

ক্রিশ্চিয়ানোকে ছাড়া পথ চলতে শিখে গেছে রিয়াল, বার্সাও শিখে নিবে। রিয়াল-বার্সার সঙ্গে সমান তালে পাল্লা দিতে তৈরি অ্যাটলেটিকো মাদ্রিদ, সেভিয়া, ভ্যালেন্সিয়ার মতো দর্শকপ্রিয় ক্লাব। স্প্যানিশ ক্লাব ফুটবলের জমজমাট লড়াই থেকে বঞ্চিত হবে না বাংলাদেশের ফুটবলপ্রেমীরা। দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল ‘টি স্পোর্টস’ সরাসরি সম্প্রচার করবে ইউরোপিয়ান ফুটবলের জৌলশপূর্ণ আসর লা লিগা।

বাংলাদেশে সম্প্রচারের জন্য ‘এক্সক্লুসিভ স্বত্ব’ কিনেছে টি স্পোর্টস। জানিয়েছেন চ্যানেলটির জেনারেল ম্যানেজার তাসভীর উল ইসলাম।

তাসভীর উল ইসলাম বলেন, ‘দেশের গণ্ডি পেড়িয়ে আমরা বিদেশের জনপ্রিয় ক্রীড়া ইভেন্ট সম্প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ। আগের বছর ইংলিশ প্রিমিয়ার লিগ দেখিয়েছি। এ বছর লা লিগার পাশাপাশি এফএ কাপ দেখা যাবে টি স্পোর্টসের পর্দায়। বাংলাদেশে বিপুল পরিমাণ ইউরোপিয়ান ক্লাব ফুটবলের দর্শক আছে, তাদের চাহিদার কথা চিন্তা করেই আমাদের এ পদক্ষেপ।’

টি স্পোর্টস টিভি চ্যানেলের পাশাপাশি টি স্পোর্টস ইউটিউব চ্যানেলেও লা লিগা ও এফএ কাপের ম্যাচগুলো সরাসরি উপভোগ করতে পারবেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *