forid

ফরিদপুরে ১১ নভেম্বর থেকে গণপরিবহন ধর্মঘটের আলটিমেটাম

আগের সংবাদ
swden

সুইডেন-নরওয়ের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপি’র রুদ্ধদ্বার বৈঠক

পরের সংবাদ

সাফজয়ী ফুটবল কন্যাদের আজ সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী

editor news ডেস্ক এডিটর

প্রকাশিত: ২০২২-১১-০৯ , ৮:৪৬ পূর্বাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৯ , ১০:১৯ পূর্বাহ্ণ
fut

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী বাংলাদেশ দলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সংবর্ধনা দেবেন। গত ৩ নভেম্বর বিষয়টি জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তিনি বলেন, যুব ক্রীড়া মন্ত্রণালয়ের মাধ্যমে আমাদেরকে জানানো হয়েছে। আমরা সেখানে যাওয়ার জন্য জন্য প্রস্তুতি নিচ্ছি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে সকাল ১০টায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস উইং-এর বরাত দিয়ে আরটিভি এ খবর জানিয়েছে।

উনিশ বছর পর ফুটবলে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব অর্জনকারী নারী দলকে ছাদখোলা বাসে বর্ণাঢ্য সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ। রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য ও জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশন উপলক্ষে তখন দেশের বাইরে ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই নারী দলকে সংবর্ধনা দেওয়ার তারিখ নির্ধারণ করেন ৯ নভেম্বর। স্পোর্টসমেইল২৪

নেপালের কাঠমান্ডুতে সেপ্টেম্বরে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে বাংলাদেশের মেয়েরা ছিল অপরাজিত চ্যাম্পিয়ন। স্বাগতিক নেপালকে ফাইনালে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্ব লাভ করে সাবিনা-কৃষ্ণারা। ভোরের কাগজ

টুর্নামেন্টে সবগুলো ম্যাচ জিতে অসাধারণ কৃতিত্ব দেখায় বাংলাদেশের নারীরা। গ্রুপ পর্বে বাংলাদেশ ৩-০ গোলে মালদ্বীপ, ৬-০ গোলে পাকিস্তান এবং ৩-০ গোলে ভারতকে হারিয়েছিল। এরপর ভুটানকে ৮-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠে সাবিনার দল।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়