বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শনিবার ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১১:৩০ পিএম

সিদ্ধার্থের পুরনো টুইট ভাইরাল

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মাত্র ৪০ বছর বয়সে দুনিয়া থেকে চলে গেছেন তিনি। তার মৃত্যুতে শোকস্তব্ধ পুরো বলিউড।

বুধবার (১ সেপ্টেম্বর) রাতে ঘুমানোর আগে ওষুধ খেয়েছিলেন এ অভিনেতা। পরদিন সকালে ঘুম থেকে না উঠায় হাসপাতালে নেওয়া হয় তাকে। মুম্বাইয়ের কুপার হাসপাতালেরর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

অভিনেতার মৃত্যুর পর এবার ভাইরাল হয়েছে তার পুরনো টুইট। গত ২৪ জানুয়ারি টুইটটি করেছিলেন সিদ্ধার্থ। লিখেছিলেন, ‘জীবনটা ছোট। অন্যরা তোমার সম্পর্কে কী বলছে, তা নিয়ে ভাবার সময় নেই। জীবনে আনন্দ কর। লোকজন যেন তোমাকে নিয়ে চর্চা করে, সে রকম পরিস্থিতি তৈরি কর।’

পুরনো টুইট ভাইরাল হতেই আবেগী হয়ে উঠেছেন অনেক সিদ্ধার্থ ভক্ত। তারা মনে করছেন অভিনেতার মনোভাব সত্যি মিলে গেছে। তবে এটি মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু নিয়ে বৃহস্পতিবার থেকেই ধোঁয়াশা ছিল। অভিনেতার মৃত্যুর খবর পেতেই সিদ্ধার্থের অনুরাগীরা একদিকে যেমন শোকাহত ছিল, অন্যদিকে তার মৃত্যু স্বাভাবিক কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকে। নেটিজেনদের একাংশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সিদ্ধার্থের মৃত্যুর মিল খুঁজে পাচ্ছেন।

গত বুধবার রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা সিদ্ধার্থর। তবে চিকিৎসকরা প্রাথমিকভাবে একথা জানালেও, অভিনেতার হঠাৎ মৃত্যুর পেছনে আর কোনও কারণ থাকতে পারে কিনা, তা জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের জন্যই অপেক্ষায় ছিলেন।

অবশেষে বৃহস্পতিবার রাতে ময়না তদন্ত রিপোর্ট সামনে আসার পর জানা যায়, অভিনেতার শরীরে কোনো রকম আঘাতের চিহ্ন নেই। এই রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থ শুক্লার মৃত্যু একেবারেই স্বাভাবিক বলে মনে করা হয়েছে। তবে চিকিৎসকরা ময়নাতদন্তের ফাইনাল রিপোর্টের অপেক্ষাতেই রয়েছেন।

‘বালিকা বধূ’ ও ‘দিল সে দিল তক’ ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ‘ফিয়ার ফ্যাক্টর’ ও ‘ঝলক দিখলা যা’ শোয়ে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। কয়েক মাস আগে শেহনাজ গিলের সঙ্গে ‘সোনা সোনা’ ভিডিও অ্যালবামে দেখা গিয়েছিল তাকে। এমনকি, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *