বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

সিদ্ধার্থের ময়না তদন্ত শেষ, আজই হবে শেষকৃত্য

আজ শুক্রবার সাড়ে ১১টায় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার ময়না তদন্ত শেষে তার পরিবারের হাতে মরদেহ তুলে দেওয়া হয়েছে। আজই শেষকৃত্য সম্পন্ন হবে তার।

বৃহস্পতিবার অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে বাড়িতে ভীড় জমিয়েছিলেন বি-টাউনের তারকারা। সিদ্ধার্থের শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করতে আসেন অভিনেতা বিকাশ গুপ্তা, রাজকুমার রাও ও তার প্রেমিকা পত্রলেখা, অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, বিগ বসে সিদ্ধার্থের সতীর্থ আরতি সিং, অভিনেত্রী শেফালি জরিওয়ালা, জয় ভানুশালী, মাহি ভিজ, সম্ভবনা শেঠ, রেশমি দেশাই, শেহনাজ গিল ও তার ভাই, গওহর খান, গুরমীত চৌধুরীসহ আরো অনেক তারকা।

জানা যায়, বুধবার রাত ৮টা নাগাদ মায়ের সঙ্গে নিজের বাড়িতেই হাঁটতে বেরিয়ে ঠাৎই শরীর খারাপ লাগে সিদ্ধার্থ শুক্লা’র। সঙ্গে সঙ্গেই তারা দুজন নিজেদের ফ্ল্যাটে ফিরে যান। শরীর ঠিক না হওয়ায় ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি।

বৃহস্পতিবার সকালে সঠিক সময়ে ঘুম থেকে না ওঠায় ৯.৩০ মিনিটে তার পরিবারের লোক ঘরে গিয়ে সিদ্ধার্থকে অচৈতন্য অবস্থায় শুয়ে থাকতে দেখেন। বেলা ১০টায় সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয় জুহুর কুপার হাসপাতালে। হাসপাতালে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই তার ইসিজি করান চিকিৎসকেরা। এরপর সাড়ে ১১টায় হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার।

দুপুর সাড়ে ১২টায় কুপার হাসপাতালেই সিদ্ধার্থের ময়না তদন্ত শুরু করে কর্তৃপক্ষ। হাসপাতালের পক্ষ থেকে রেকর্ড করা হচ্ছে পুরো ময়না তদন্ত। ইতোমধ্যেই জানা গেছে, ময়না তদন্তে শরীরে কোনো চোট পাওয়া যায়নি। ময়না তদন্তের ফাইনাল রিপোর্টের পরই জানা যাবে ঠিক কি কারণে মৃত্যু হল অভিনেতা সিদ্ধার্থ শুক্লার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *