ba

যে সমীকরণে সেমিতে যেতে পারে বাংলাদেশ

আগের সংবাদ
kader

আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে: সংসদে কাদের

পরের সংবাদ

সুখবর দিলেন সংগীতশিল্পী ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট ঢাকা

প্রকাশিত: ২০২২-১১-০৩ , ১১:০৬ পূর্বাহ্ণ
আপডেট: ২০২২-১১-০৩ , ১১:০৬ পূর্বাহ্ণ
usy

সংগীতশিল্পী ফাতিমা তুজ-জোহরা ঐশীর জীবনে যুক্ত হয়েছে আরেকটি সাফল্যের পালক। তিনি ডাক্তার হয়েছেন। গান গাওয়ার পাশাপাশি ঐশী এখন থেকে হৃদরোগীদের সেবায় কাজ করবেন।

শ্রোতা-ভক্তদের এ সুখবর জানিয়েছেন ঐশী নিজেই। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মঙ্গলবার তিনি জানান, বেসরকারি একটি হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে যুক্ত হয়েছেন। তিনি করোনারি কেয়ার ইউনিটে দায়িত্ব পালন করবেন।

এমএইচ শমরিতা মেডিকেল কলেজ থেকে ঐশী ২০২১ সালে এমবিবিএস পাস করেন। মাঝে এক বছরের প্র্যাকটিস সেশন শেষ করে ১ নভেম্বর যোগ দিলেন সেখানে।

বিষয়টি নিয়ে ঐশী বলেন, পড়াশোনার সময় থেকে ইন্টার্নশিপ পর্যন্ত আমার খুব ভালো লাগে কার্ডিওলজি বিভাগের সিসিইউ ডিউটি। যদিও সব মিলিয়ে আমার মেডিসিন বিভাগ পছন্দ। কিন্তু মেডিসিনের মধ্যে কার্ডিওলজিটা আমাকে বরাবরই টানে। জীবনের প্রথম চাকরিটাই সিসিইউ-কার্ডিওলজি দিয়ে শুরু হলো— এটিই বড় আনন্দ। চিকিৎসা পেশায় দক্ষতা বাড়াতে চাই। মানুষের সেবা করতে চাই।

ঐশীর বাবা আবদুল মান্নান চলতি বছরের ২০ মার্চ হার্টঅ্যাটাকে অকালে মারা যান। বাবার কথা ভেবেই হয়তো কার্ডিওলজি বিভাগে দায়িত্ব পালন করতে চান বলে জানান ঐশী।

চলতি বছরই ঐশী পর পর দুটি হিট গান উপহার দেন। এর একটি ‘দুষ্টু পোলাপাইন’, অন্যটি ‘গাড়ির ম্যাকানিক’।

মন্তব্য করুন

যে মন্তব্যগুলো খবরের বিষয়বস্তুর সাথে মিল আছে এবং আপত্তিজনক হবে না সেই মন্তব্যগুলোই দেখানো হবে। প্রকাশিত মন্তগুলো পাঠকের নিজস্ব মতামত। পাঠকের কোন মন্তব্যের জন্য AZnewsbd কোন দায়ভার গ্রহণ করবে না।

জনপ্রিয়