বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১:৫২ পিএম

সুশান্ত সিং রাজপুতের শুরু ও শেষ

সুশান্ত সিং রাজপুত ভারতের একজন প্রয়াত তরুন অভিনেতা। বিখ্যাত তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ ই জুন ২০২০ সালে বোম্বেতে তার ফ্ল্যাটে আত্মহত্যা করেন। অভিনেতার আকস্মিক মৃত্যুতে তোলপাড় হয়ে যায় সারা দুনিয়া। আমরা এখন জানবো সুশান্ত সিং রাজপুতের জীবনী সর্ম্পকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা না খুন সেটা নিয়ে মানুষের মনে একটা প্রশ্ন রয়েই গেছে ? সুশান্ত সিং রাজপুত এমন একজন অভিনেতা,যিনি বলিউড জগতে অনেক বেশি জনপ্রিয় ছিলেন।

এবারে আপনাদের সামনে তুলে ধরব সুশান্ত সিং রাজপুতের জীবনীতে সুশান্তের জীবনের বিভিন্ন ঘটনাক্রমকে ছোট ছোট অনুচ্ছেদ আকারে-

সুশান্তের জন্ম ও শিক্ষা:

সুশান্ত সিং রাজপুত বিহারের পাটনা শহরে ১৯৮৬ সালের ০৭ ফেব্রুয়ারী মঙ্গল বার জন্ম গ্রহণ করেন। সুশান্ত সিং রাজপুত এর বাবা কৃষ্ণ কুমার সিং বিহার রাজ্যের একজন সরকারী কর্মচারী ছিলেন।

সুশান্ত সিং রাজপুতের পৈতৃক ভিটেমাটি হল বিহারের পূর্ণিয়া জেলার মালডিহা গ্রামে। সুশান্তের ছেলে বেলার অধিকাংশ সময় মালডিহা গ্রামেই কেটেছে।

সুশান্তের মা উষা সিং রাজপুত ছিলেন একজন সাধারণ গৃহকর্তী। ২০০২ সালে সুশান্তের মা মারা যায়। সুশান্তরা চার ভাইবোন। স্বেতা সিং,প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং।

সুশান্ত সিং রাজপুতের কর্মজীবন:

পড়াশোনার পাশাপাশি সুশান্ত ডান্স প্রোগ্রাম ও থিয়েটারের প্রতি আসক্ত হতে থাকে। এরজন্য সুশান্ত মাঝখানে পড়াশোনা থেকে ইতি টেনে নেয়। তিনি অভিনয়ে কেরিয়ার গড়বে বলে স্থির করেন।

বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার সময় সুশান্ত শ্যামক দাবরের ডান্স স্কুলে ভর্তি হয়। সেখানে তার সহ পাঠিদের সাথে সিনেমা নির্মাতা বেরি জনের নাট্য মঞ্চে নাটক দেখতে যেতেন। এভাবেই ধীরে ধীরে তাঁর অভিনয় জগতে পদার্পণ ঘটে। সুশান্ত সিং রাজপুতের টেলিভিশনে অভিনয় সুশান্ত সিং রাজপুত তার কর্মজীবনের শুরুটা করেন,২০০৮ সালে ষ্টার প্লাস টেলিভিশনে প্রসারিত, ধারাবাহিক শো কিস দেশ মে হ্যায় মেরে দিল টেলিভিশনের রিয়ালিটি শো দিয়ে।

এবার তার জীবনের বেলা শেষের মর্মান্তিক ঘটনায়:

২০২০ সালের ১৪ জুন, ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয় । ঘটনাটিকে আত্মহত্যার রায় দেওয়া হয়েছিল। [৩] অফিসিয়াল পোস্টমর্টেম রিপোর্টে উপসংহারে এসেছে যে , ঝুলে থাকার কারণে শ্বাসকষ্টের জন্য তার মৃত্যু হয়েছে। [৪] গুজব ও জল্পনা-কল্পনা ঘিরেই মুম্বই পুলিশ এই মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু করেছিল।

পরিশেষে বলবো সুশান্ত সিং এর মৃত্যু রহস্য এখনো সঠিক তথ্য পাওয়া যাই নি। তবে তার চলে যাওয়া পুরো ভলিউডসহ সমস্ত বিশ্ববাসী মেনে নিতে পারেনি কারন এ যাওয়া বড্ড বিষাদময়!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *