বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি

  বাংলাদেশ: শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই সফর, ১৪৪৩ হিজরি  

শেষ আপডেটঃ ১০:৪৭ পিএম

১৪ লাখ টাকার চেক মালিককে ফিরিয়ে দিল পুলিশ

জয়পুরহাটে বৃষ্টির মধ্যেই আজ মঙ্গলবার (২৯ জুন) লকডাউন কার্যকরে দায়িত্ব পালনে ব্যস্ত ছিলেন পুলিশের উপপরিদর্শক (এসআই) মিনারুল ইসলাম। হঠাৎ চোখে পড়ে রাস্তায় পড়ে থাকা একটি ট্রেজারি চেক। যেখানে ১৪ লাখ ৮৫ হাজার টাকার কথা উল্লেখ রয়েছে। সেই চেকের প্রকৃত মালিককে খোঁজার জন্য ফেসবুকে পোস্ট দেওয়া হয়। পরবর্তীতে যথাযথ প্রমাণ সাপেক্ষে প্রকৃত মালিকের নিকট চেকটি হস্তান্তর করা হয়েছে।

উক্ত প্রসঙ্গে এসআই মিনারুল ইসলাম বলেন, লকডাউনে ডিউটিতে থাকা অবস্থায় রাস্তায় একটি চেক পাই। সেসময় বৃষ্টি হচ্ছিল, তাই চেকটিও কিছুটা ভেজা ছিল। পরে বিষয়টি ওসি স্যারকে অবগত করি। স্যার প্রকৃত মালিকের নিকট চেকটি হস্তান্তর করেছেন।

হারানো চেক পাওয়ার পর চেকের মালিক মো. জয়নাল আবেদীন ঢাকা বলেন, চেকটি একটি দফতর থেকে নিয়ে আসছিলাম। সেসময় বৃষ্টি হচ্ছিল। একজন আমাকে কল দিলে মোবাইলটি রেইনকোর্টের পকেট থেকে বের করার সময় আমার অজান্তে চেকটি পড়ে যায়। ব্যাংকে গিয়ে তা আর খুঁজে না পেয়ে চিন্তায় পড়ে যাই। থানায় জিডি করতে গেলে পুলিশ জানায় চেকটি তাদের কাছে আছে। যথাযথ প্রমাণের পর তারা আমার নিকট চেকটি হস্তান্তর করেছে। পুলিশের প্রতি আমি চিরকৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *